বৃহস্পতিবার রাত ৯:৩৬, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ. ২৮শে মার্চ, ২০২৪ ইং

মালয়েশিয়া এয়ারলাইনস জুলাই-২০২০ থেকে পুনরায় যাত্রা শুরু

৫০৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

COVID-19 এর ভয়াবহ এই দুর্যোগ বিশ্বজুড়ে ভ্রমণের বিধি নিষেধ ধীরে ধীরে সরানোর হচ্ছে , মালয়েশিয়া এয়ারলাইন্সের নিজস্ব অভ্যন্তরীণ কার্যক্রম সম্প্রসারণ এবং জুলাই মাসে আন্তর্জাতিক ফ্লাইট পুনরায় চালু করার পরিকল্পনা প্রকাশ করা হয়েছে।

এয়ারলাইন জানিয়েছে যে দেশীয় এবং আন্তর্জাতিক উভয় গন্তব্যের জন্য অক্টোবরে তফসিলটি স্বাভাবিক করার আগে এটি সময়ে সময়ে তার নেটওয়ার্ক ক্ষমতা সামঞ্জস্য করবে।

যাত্রীদের তাদের টিকিট কেনার আগে যে দেশটিতে যেতে চান তার প্রবেশ ও প্রস্থান প্রয়োজনীয়তা যাচাই করার জন্য দৃঢ়ভাবে পরামর্শ দেওয়া হচ্ছে।

মালয়েশিয়া এয়ারলাইন্সের গ্রুপের চিফ এক্সিকিউটিভ অফিসার ক্যাপ্টেন ইজহাম ইসমাইল বলেছেন, “আমরা দেশীয় ও আন্তর্জাতিক রুটে সক্ষমতা বাড়িয়ে আমাদের পরিসেবা পুনরায় চালু করার ঘোষণা দিয়ে খুশি এবং আমরা আমাদের যাত্রীদের মালয়েশিয়া এয়ারলাইনসে পুনরায় স্বাগত জানাতে উন্মুখ।

আমাদের সাথে তাদের যাত্রা জুড়ে যাত্রীদের মানসিক প্রশান্তি দেওয়ার প্রতিশ্রুতির অংশ হিসাবে আমরা আন্তর্জাতিক সুরক্ষা এবং স্বাস্থ্য প্রোটোকলের সাথে সংযুক্ত নতুন উদ্যোগ প্রবর্তন করে তাদের সুরক্ষা, স্বাস্থ্য এবং তাদের স্বাচ্ছন্দ্য নিশ্চিত করতে আমাদের প্রচেষ্টা অব্যাহত রাখব। ”

মালয়েশিয়া এয়ারলাইনস তাপমাত্রা পরীক্ষা, সহ সকল সুবিধাদি স্যানিটাইজেশন এবং জীবাণুমুক্তকরণ, সামাজিক দূরত্ব প্রয়োগ, ফেস মাস্কের বাধ্যতামূলক ব্যবহার এবং কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরে চেক-ইন কাউন্টারে ট্রান্সফার ডেস্ক স্থাপন সহ বিভিন্ন Covid-19 সুরক্ষা ব্যবস্থা কার্যকর করা হয়েছে।

গ্রাউন্ড এবং অনবোর্ডে সমস্ত মালয়েশিয়া এয়ারলাইনস ফ্রন্টলাইনারদের ব্যক্তিগত সুরক্ষামূলক সরঞ্জাম পরিধান করা প্রয়োজন এবং তাদের স্বাস্থ্য প্রতিদিন প্রদর্শিত হয়। এমনকি আসার পরে, যাত্রী লাগেজ স্যানিটাইজ করা হবে।

এই স্বাস্থ্য ও সুরক্ষার সতর্কতামূলক পদক্ষেপগুলি মালয়েশিয়া এয়ারলাইন্সের গোল্ডেন লাউঞ্জগুলিতেও বাড়ানো হবে যা ২০২০ সালের ১ জুলাই পুনরায় খোলা হওয়ার কথা রয়েছে।

ইনফ্লাইট ডাইনিং কেবিন ক্রু এবং যাত্রীদের মধ্যে যোগাযোগ সীমাবদ্ধ করার জন্য পরিবর্তন করা হয়েছে, যদিও অন্যান্য ইনফ্লাইট পরিষেবা যেমন পড়ার উপকরণ এবং ইনফ্লাইট শুল্কমুক্ত স্থগিত থাকবে।

যাত্রীদের আন্তঃসংযোগ হ্রাস করার জন্য অনলাইন বা মোবাইল চেক-ইন করার জন্য অনুরোধ করা হয়েছে, বিশেষত অভ্যন্তরীণ এবং আঞ্চলিক রুটে ভ্রমণকারীদের জন্য,

Some text

ক্যাটাগরি: খবর, ভ্রমণ কাহিনি

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি