বুধবার রাত ৮:০০, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

ইসলামিক ফাউন্ডেশনের সাবেক মহাপরিচালক সামীম আফজাল ইন্তেকাল করেছেন

৪৮৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ইসলামিক ফাউন্ডেশনের সাবেক মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল (৬৫) ইন্তেকাল করেছেন।(ইন্নালিল্লাহি…রাজিউন)।

বৃহস্পতিবার (২৫ জুন) রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর গ্রিন রো‌ডের সেন্ট্রাল হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তাঁর বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলায়। মৃত‌্যুকালে তার বয়স হয়ে‌ছিল ৬৫ বছর। তি‌নি দীর্ঘ‌দিন ধরে ক‌্যানসারে ভুগ‌ছিলেন। তি‌নি স্ত্রী ও এক মেয়েসহ অসংখ‌্য গুণগ্রা‌হী রেখে গেছেন।

ইসলা‌মিক ফাউন্ডেশনের বোর্ড অব গভর্নরস মিছবাহুর রহমান চৌধুরী এ ত‌থ‌্য নি‌শ্চিত করেছেন।তার মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক জানিয়েছেন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক আনিস মাহমুদ।

সামীম আফজাল দীর্ঘদিন ধরে ক্যানসারসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন। জানা যায়, রাজধানীর মোহাম্মদপুরের বাসায় শা‌রী‌রিক অবস্থার অবন‌তি ঘটলে রাত ১০টার দিকে তাকে সেন্ট্রাল হাসপাতালে ভ‌র্তি করা হয়। এরপর ১০টা ২০ মি‌নিটে তি‌নি মৃত্যুবরণ করেন।

তিনি জানুয়ারি ২০০৯ থেকে ডিসেম্বর ২০১৯ পর্যন্ত ইসলামিক ফাউেন্ডশনের মহাপরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। টানা ১১ বছর ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ (ইফাবা) মহাপরিচালকের দায়িত্ব পালন করেন সামীম মোহাম্মদ আফজাল। গত বছরের ৩০ ডিসেম্বর তার মেয়াদ শেষ হয়।
এর আগে দীর্ঘ ২৫ বছর জেলা ও দায়রা জজসহ বিচার বিভাগীয় বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছিলেন তিনি।

আজ শুক্রবার (জুন ২৬) প্রথম জানাজা সকাল ৯টায় নারিন্দা শাহসাহেব বাড়ি মসজিদ প্রাঙ্গণে এবং বাদ জুমা গ্রামের বাড়িতে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
হাসনাইন আহমেদ হাওলাদার:
বিশেষ প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি