শনিবার রাত ২:০০, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

প্রধানমন্ত্রীর নিকট আর্থিক সহায়তা কামনা

৬৭২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বরাবর,
মাননীয় প্রধানমন্ত্রী
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

বিষয়ঃ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (প্রাইভেট) মালিক, শিক্ষক, কর্মচারীদের আর্থিক অনুদানের জন্য আবেদন।

মহাত্মন, সবিনয় নিবেদন এই যে, করোনা ভাইরাস এর আঘাতে বিশ্ব আজ থমকে আছে। লকডাউনে বাংলাদেশের সকল পর্যায়ের প্রতিষ্ঠান বন্ধ।আপনার নেতৃত্বে বাংলাদেশ অতীতের মতো এ দুর্যোগ থেকে ও মুক্তি পাবে। ইনশাআল্লাহ।

মাননীয় প্রধানমন্ত্রী,
আপনি বিশ্ব মানবতার মা,
দেশের এমন সংকটাপন্ন পরিস্থিতিতে দেশের প্রায় ৬০ হাজারেরও বেশি ব্যক্তি মালিকানাধীন শিক্ষাপ্রতিষ্ঠান (প্রাইভেট প্রতিষ্ঠান) এবং মানুষ গড়ার লক্ষ লক্ষ কারিগর আজ অসহায় ও মানবেতর জীবন যাপন করছে। আজ দীর্ঘ দিন যাবৎ বাংলাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ এবং তা কবে খোলা হবে তা অনিশ্চিত। প্রাইভেট প্রতিষ্ঠানগুলোর শিক্ষক/কর্মচারীদের বেতন, ভবন ভাড়া, গ্যাস বিল, বিদ্যুৎ বিল, পরিশোধ করার মতো সামর্থ্য নাই।

প্রাইভেট প্রতিষ্ঠান পরিচালিত হয় শিক্ষার্থীদের মাসিক বেতনের উপর এমতবস্হায় প্রতিষ্ঠান এবং শিক্ষক টিকে থাকা কঠিন হয়ে গেছে। এই মুহুর্তে প্রতিটি প্রতিষ্ঠানকে টিকিয়ে রাখার জন্য আর্থিক সহযোগিতা খুবই প্রয়োজন। যা একমাত্র আপনিই দিতে পারেন। আমাদের একান্ত কামনা, উৎপাদনমুখী ও অন্যান্য খাতের মতো এই সকল শিক্ষা প্রতিষ্ঠানকে আর্থিক অনুদান প্রদানের মাধ্যমে সামনে এগিয়ে যেতে সাহায্য করবেন।

দেশরত্ন আপনার নিকট বিনীত আবেদন এদেশের প্রায় ৬০ হাজার শিক্ষা প্রতিষ্ঠান এবং লক্ষ লক্ষ শিক্ষকের বিষয়টি বিবেচনা করে দ্রুত ব্যবস্হা গ্রহণ করবেন বলে আমরা আশা করি। আল্লাহর রহমতে আপনার নেতৃত্বে অবশ্যই আমরা এই মহামারি থেকে রক্ষা পাবো। ইনশাআল্লাহ।

নিবেদক
মোঃ ইকবাল হোসেন
প্রতিষ্ঠাতা পরিচালক ও অধ্যক্ষ
ব্রাহ্মণবাড়িয়া ইন্ডিপেন্ডেন্ট স্কুল এন্ড কলেজ
ব্রাহ্মণবাড়িয়া

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি