সোমবার রাত ২:৫১, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ. ২৮শে মে, ২০২৩ ইং

কালিয়াকৈরে প্রতিপক্ষের হামলায় বাবা-মা, ছেলে-মেয়েসহ আহত-৪

২৮৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

গাজীপুরের কালিয়াকৈরে গাছ থেকে নারিকেল পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বাবা-মা, ছেলে মেয়েসহ চারজন আহত হয়েছেন। এ ঘটনায় কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার টেকিবাড়ি চানপুর দক্ষিন পাড়া  এলাকার মৃত হাজী ইমান আলীর ছেলে আ.বাছেদ দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে।

ঘটনার দিন নাইম ওরফে রুবেল আ.বাছেদের বাড়ির দক্ষিন পাশের নারিকেল গাছ হইতে নারিকেল পাড়িয়া নিয়ে যাওয়ার সময় আ.বাছেদ ও তার ছেলে নাইমকে আটক করে। এতে ক্ষিপ্ত হয়ে নাইমের পরিবার আ.বাছেদ ও তার ছেলেকে এলাপাথারী মারপিট করিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে।ঐ সময় বাছেদ ও তার ছেলেকে বাচাতে বাছেদের স্ত্রী ও মেয়ে এগিয়ে আসলে বিবাদীগন তাদেরকেউ মারপিট করে।পরে তারা বাচতে ডাকচিৎকার করলে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আ.বাছেদ বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

আহত বাছেদ জানান,আমার বাড়ির দক্ষিন পাশের নারিকেল গাছ হইতে নারিকেল পাড়িয়া নিয়ে যাওয়ার সময় আমি ও আমার ছেলে নাইমকে আটক করি। এতে ক্ষিপ্ত হয়ে নাইমের পরিবার আমাকে ও আমার ছেলেকে এলাপাথারী মারপিট করিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে।আমাদের বাচাতে আমার স্ত্রী ও মেয়ে এগিয়ে আসলে বিবাদীগন তাদেরকেউ মারপিট করে।

সূত্রাপুর ইউনিয়নের ৯নং ওয়াডের মেম্বার হারুনুর রশিদ জানান,উভয় পক্ষ আমার কাছে এসেছিল আমি তাদের বলেছি বসে মিমাংসা করে দিব। কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল হাকিম জানান, এ ঘটনায় আ.বাছেদ বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। তবে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফজলে রাব্বি: কালিয়াকৈর (গাজীপুর) থেকে

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

The Disadvantages of totally free…

Why I Bought TWO Persian…

Syrian Girl for Dummies

The Simple Truth About Russian…

New Report Shows The Reduced…

Azerbaijan Girls – Five Popular…

5 Closely-Guarded Bangladesh Women Strategies…

The New Fuss About Panamanian…

Simply How Much You Should…

The Thing You Need To…