মঙ্গলবার বিকাল ৩:৩২, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৬ই এপ্রিল, ২০২৪ ইং

৩৩০ টি পরিবারকে ত্রাণ বিতরণ করেন কোরআন সুন্নাহ ফাউন্ডেশন

৬৮৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আজ করোনা ভাইরাস উদ্ভূত পরিস্থিতিতে বিপাকে পড়া অস্বচ্ছল পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেছে তেজখালী ইউনিয়ন কোরআন সুন্নাহ ফাউন্ডেশন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা বাঞ্ছারামপুর উপজেলার তেজখালী ইউনিয়ন কোরআন সুন্নাহ ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্র অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । তেজখালী ইউনিয়নের তেজখালী, বাহেরচর, বিষ্ণুরামপুর, হাসন্নগর, গোটকান্দি, আকানগর,জয়নগর এই ৭ টি গ্রামের কর্মহীন ৩৩০টি পরিবারের মাঝে (৭ কেজি চাল, ২ কেজি পেয়াজ, ১ কেজি মুসুরি ডাল, ১ কেজি তেল বিতরণ করা হয়। সংগঠনের সদস্যবৃন্দ বাড়িতে বাড়িতে গিয়ে অসহায় কর্মহীন পরিবারের ঘরের দরজায় খাদ্য সামগ্রী দিয়ে আসেন।
খাদ্য সামগ্রী বিতরন কার্য উদ্বোধন করেন তেজখালী ইউনিয়নের চেয়ারম্যান জনাব তাজুল ইসলাম সাহেব এবং সংগঠনের উপদেষ্টা মোশারফ হোসেন ও অর্থ সম্পাদক বিল্লাল হোসেন।

সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক দেশের বাহিরে থাকায় ফোনে নির্দেশনা দিয়েছেন এবং সকল সদস্যদের অর্থায়নে এই ত্রানের আয়োজন করা হয়। সভাপতি আমিনুল হক জানান আমাদের লক্ষ্য উদ্দেশ্য তাওহীদ প্রতিষ্ঠা ও শির্ক বিদাত মুক্ত করা। তিনি আরও জানান তেজখালী ইউনিয়ন কোরান সুন্নাহ ফাউন্ডেশন সমাজের দুস্থ, গরিব জনগণের পাশে সবসময় ছিলো এবং ভবিষ্যতেও থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আইয়ুবীর পিতা হাওয়ালদার মেজর অবঃ বিজিবি শরিফুল ইসলাম শাহজান। , যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল্লাহ রাসেল, প্রচার সম্পাদক আব্দুল কাইয়ুম, সংগঠনের সদস্য ফাহিম,সুমন আরো অনেকে উপস্থিত ছিলেন।

কাজী লিটন আহমেদঃবাঞ্ছারামপুর থেকে।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি