মঙ্গলবার রাত ১০:১২, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

ফগার মেশিনের মাধ্যমে স্প্রে কার্যক্রমের উদ্বোধন

৪৬৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে ডেঙ্গু মশা বিস্তার নিধনে ফগার মেশিনের মাধ্যমে স্প্রে কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার ২৮শে এপ্রিল সকাল১১ টায় পৌর জনমিলন কেন্দ্রে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে কার্যক্রমের উদ্বোধন করেন, মৌলভীবাজার রাজনগর ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ এমপি।

এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, সচিব মোঃ ইসহাক ভূইয়া, সহকারি প্রকৌশলী নকিবুর রহমান,পৌরসভার প্যানেল মেয়র মোঃ ফয়সাল আহমদ, কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরীসহ পৌরসভার কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

এ সময় পৌর মেয়র ফজলুর রহমান বলেন, শহরে মশা বংশ বিস্তার যাতে না করতে পারে এবং মশাবাহিত রোগ যাতে বিস্তার না করতে পারে সেই লক্ষে পৌরসভার ৯টি ওয়ার্ডেই মশক নিধন কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। এর পূর্বে লাভা ধ্বংসকারী ঔষধ ড্রেনগুলোতে ছিটানো হয়েছে।

মেয়র বলেন, আজ ৬টি মেশিন দিয়ে কার্যক্রম শুরু হয়েছে। দু’একদিনের মধ্যে আরো ৪টি মেশিন যোগ হয়ে মোট ১০টি মেশিন দিয়ে পৌরসভার ৯টি ওয়ার্ডেই এই কার্যক্রম পরিচালিত হবে। আগামী ঈদের আগেই এই কার্যক্রম সমাপ্ত হবে বলে আশা করছি।

এস এম আবু বকরঃঃ মৌলভীবাজার প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি