বৃহস্পতিবার সন্ধ্যা ৭:৪৩, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

হাফেজ যুবায়ের আহমেদ আনসারী আর নেই

৩০৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল জামেয়া রাহমানিয়া বেড়তলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল বাংলাদেশ খেলাফত মজলিশের সিনিয়র নায়েবে আমির, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বক্তা, বিশ্ব নন্দিত মোফাচ্ছেরে কোরআন ও শায়খুল হাদিছ আল্লামা হাফেজ যুবায়ের আহমেদ আনসারী আর নেই।

শুক্রবার বিকেল সাড়ে ৬টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের মার্কাজপাড়ার নিজ বাসায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…..রাজিউন)। দীর্ঘদিন ধরে তিনি রোগাক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন বলে জানা গেছে। শনিবার সকাল ১০টায় নিজের প্রতিষ্ঠিত জামেয়া রাহমানিয়া বেড়তলা মাদ্রাসা মাঠে জানাযার নামাজ শেষে মাদ্রাসা প্রাঙ্গনে তাঁকে কবর দেওয়া হবে বলে একাধিক সূত্রে জানা গেছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার আলেয়া নামক এলাকায় জন্মগ্রহণকারী ও হাজার হাজার আলেমের ওস্থাদ আল্লামা হাফেজ যুবায়ের আহমেদ আনসারী সাহেব মৃত্যুকালে স্ত্রী, ৪ মেয়ে ও ৩ ছেলেসহ অসংখ্য আত্ব¡ীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। আল্লামা যুবায়ের আহমেদ আনসারীর মৃত্যুতে একজন খ্যাতিমান ও যুগশ্রেষ্ট বক্তা হারিয়েছেন দেশের ধর্মপ্রাণ মুসলমান। মহান আল্লাহ যেন হযরতকে জান্নাতের উঁচু মাকাম দান করেন।

শেখ মো. ইব্রাহীম, সহ-সম্পাদক

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি