বৃহস্পতিবার বিকাল ৪:৩৩, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

বোরহানউদ্দিন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন: সভাপতি কামরুল- সম্পাদক হাসনাইন

৬৭০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

সৎ,সাহসী ও নির্ভীক সাংবাদিকতার দীর্ঘ ৩৬ বছরের ঐতিহ্যের ধারক ও বাহক-ভোলা জেলার ঐতিহ্যবাহী বোরহানউদ্দিন প্রেসক্লাবের ১৭তম দ্বি-বার্ষিক সম্মেলন ২০২০ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাতে ভোলা জেলার সর্ব দক্ষিণে অবস্থিত,বঙ্গোপসাগরের কোলঘেঁষে জেগে ওঠা তারুয়া রিসোর্ট,চরফ্যাশনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠিত সম্মেলনে বার্ষিক প্রতিবেদন উপস্থাপন, সদস্যদের বক্তব্যে ও পূর্বের কমিটি বিলুপ্তি ঘোষণার মধ্যদিয়ে ক্লাবের গঠনতন্ত্র মোতাবেক নির্বাচন কমিশন সদস্যদের সরাসরি ভোটে নির্বাচনের আয়োজন করেন। এতে সভাপতি পদে সাবেক সভাপতি আলহাজ্ব কামরুল আহসান চৌধুরী, সাধারণ সম্পাদক জনাব মো. হাসনাইন,
সিনিয়র সহ-সভাপতি এম.এ আকরাম, সহ- সভাপতি মো. নূরুজ্জামান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবুল বাশার, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল হাওলাদার, অর্থসম্পাদক শহীদুল ইসলাম হাওলাদার, যুব, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. শাহজাদা আখন, দপ্তর সম্পাদক সোহাগ হাওলাদার, মহিলা বিষয়ক সম্পাদক কাজী কামরুন নাহার শীলা, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক এম এইচ মোর্শেদ,  প্রচার-প্রকাশনা ও তথ্য প্রযুক্তি সম্পাদক  যোবায়ের সোহেল, নির্বাহী সদস্য এ.বি.এম সিরাজুল ইসলাম ও মেজবাউদ্দিন সম্রাট বিজয় লাভ করেন।
ক্লাবের ২৪ জন সদস্যের মধ্যে ১৯ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।
উক্ত সম্মেলনে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক-দৈনিক নয়া দিগন্তের বরিশাল ব্যুরো চিফ জনাব মোঃ আযাদ আলাউদ্দীন।
হাসনাইন হাওলাদার: ভোলা থেকে-

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি