শনিবার সকাল ১১:২৬, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২০শে এপ্রিল, ২০২৪ ইং

চক্ষু রোগীর পাশে সামাজিক সংগঠন তিতাস আমাদের গর্ব

৪৫৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের চক্ষুরোগী দেলোয়ারা বেগম(৩৭) দীর্ঘ ৬ মাস যাবত ভোগছিলেন চক্ষুরোগে এর আগে সে দুচোখেই দেখতে পেতো, প্রায় ৬ মাস আগে হঠাৎ করেই ডান পাশের চোখে তিনি দেখতে পাননা এমন খবর পেয়ে তার পাশে দাড়ায় সেচ্ছাসেবী সংগঠন”তিতাস আমাদের গর্ব” দেলোয়ারা বেগম বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের দৌলতবাড়ি এলাকার মৃত সফদর আলীর কন্যা।
তিতাস আমাদের গর্ব সংগঠনের সিনিয়র এডমিন হেলিম চৌধূরী জানান, দেলোয়ারার ডান চোখ অপারেশন করাতে প্রায় ৪০ হাজারেরও বেশি টাকা খরচ করতে হয়েছে বর্তমানে তিনি ডান চোখে দেখতে পান, ডাক্তার বলেছেন তিন মাস পরে তার বাম চোখটির অপারেশন করতে হবে তাহলে সে বাম চোখেও দেখতে পাবেন বলে তিনি আশা করেছেন।
এসময় নাসির নগর সরকারী কলেজের প্রভাষক (অর্থনীতি) বাকারা উদ্দিন বলেন, প্রবাসে থেকেও আমাদের দেশের সূর্যসন্তানরা যেভাবে অসহায় দরীদ্র মানুষদের পাশে দাড়াচ্ছেন তা প্রসংশনীয়।
দোলোয়ারার ছোট বোন জাহানারা, তিতাস আমাদের গর্ব সংগঠনকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, তার বোন চোখে দেখতে পাচ্ছে এজন্য সে খুবই আনন্দিত, সে সংগঠনের সকলের সুসাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেছেন।
গ্রুপের সিনিয়র এডমিন নজরুল ইসলাম বিকাল বলেন, আমাদের গ্রুপের প্রধান লক্ষ্য অসহায় মানুষদের পাশে দারানো, আগে আমরা যেভাবে মানুষের সেবা করে আসছি ভবিষ্যতে যেন আমরা এ সেবাকে আরো বেগবান করতে পারি।
এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র এডমিন হৃদয় আহমেদ বাদল, প্রবাস থেকে ভিডিও কলের মাধ্যমে সংযুক্ত ছিলেন সিনিয়র এডমিন সানাউল হক লোপেন, সিনিয়র এডমিন নজরুল ইসলাম বিকাল, কবি সানাউল হক কলেজের পক্ষ থেকে সাদ্দাম চৌধূরী, সেচ্ছাসেবী ওহাব, জাহিদ, সেজান প্রমূখ
মোঃ দ্বীন ইসলাম খাঁন, বিশেষ প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি