সোমবার রাত ১০:২৪, ২০শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ. ৪ঠা ডিসেম্বর, ২০২৩ ইং

সড়ক পরিবহন আইন সম্পর্কে সচেতনতা বাড়াতে ঠাকুরগাঁওয়ে লিফলেট বিতরণ করেন পুলিশ সুপার

৩৫৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ট্রাফিক আইন মেনে চলুন, নিরাপদে বাড়ি ফিরুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে জেলা পুলিশের পক্ষ থেকে সচেতনামূলক প্রচারণা চালানো হয়।শহরের চৌরাস্তায় প্রচারণায় সড়ক পরিবহন আইন সম্পর্কে গাড়ির চালকদের ২ ঘন্টা ব্যাপী বিভিন্ন নির্দেশনা প্রদান করা হয়।

এ উপলক্ষে শহরের চৌরাস্তায় পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান(পিপিএম সেবা)এর নেতৃত্বে সচেতনামূলক লিফলেট বিতরণ, আলোচনা ও র‌্যালি অনুষ্ঠিত হয়। এসময় সহকারী পুলিশ সুপার স্যামুয়েল স্যাংমা, ট্রাফিক ইন্সপেক্টর আবু রায়হান সিদ্দিক, ফারুক হোসেন, নিরাপদ সড়ক চাই জেলা সভাপতি আবু মহিউদ্দীন, সাধারণ সম্পাদক ননী গোপাল বর্মনসহ ট্রাফিক পুলিশের বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় সড়কে দুর্ঘটনা এড়াতে সড়ক পরিবহন আইন ২০১৮ সর্ম্পকে বিস্তারিত জানান পুলিশ সুপার। এছাড়াও নতুন আইনে জরিমানা ও শাস্তির পরিমাণ অনেক বেশি উল্লেখ করে অনাকাঙ্খিত শাস্তি ও জরিমানা এড়াতে মোটরযান ব্যবহারের সময় প্রয়োজনীয় কাগজপত্র, ড্রাইভিং লাইসেন্স সঙ্গে রাখা এবং ফিটনেস, রেজিষ্ট্রেশন, রুট পারমিট ও টেক্সটোকেন বিহীন মোটরযান ব্যবহার থেকে বিরত থাকার আহবান জানান পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান পিপিএম সেবা।

নুরে আলম শাহ:: ঠাকুরগাঁও প্রতিনিধি:

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

লঞ্চে যৌন হয়রানি