বৃহস্পতিবার বিকাল ৫:৩০, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে রেল দুর্ঘটনায় নিহত আপেলের বাড়িতে শোক জানাতে রেলমন্ত্রী-সুজন

৫৭১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

রংপুরের কাউনিয়ায় রেল দুর্ঘটনায় নিহত আপেল মাহমুদের পরিবারকে আর্থিক সাহায্য প্রদান করতে ও শোকাত্ব পরিবারের প্রতি সমবেদনা জানাতে নিহতের গ্রামের বাড়িতে সরেজমিনে উপস্থিত হন রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন।

রবিবার (০৬ অক্টোবর) বিকালে নিহত আপেল মাহামুদের গ্রামের বাড়ি ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ইউনিয়নে ঘনিমহেষপুরের বারঘরিয়া আসেন তিনি।
এ সময় রেলমন্ত্রী নিহত আপেল মাহমুদের বাবা ও মায়ের হাতে নগদ এক লক্ষ টাকা তুলে দেন।

এ সময় রেলমন্ত্রী সুজন বলেন, মৃত্যু একটি অপূরনীয় ক্ষতি। অর্থ দিয়ে ক্ষতিপূরণ হয়না। আমি শুধু আপেলের পরিবারের সাথে আপেলকে হারানোর বেদনা ভাগাভাগি করতে এসেছি এবং তাদের পরিবারের একজন হয়ে শরীক হতে এসেছি।

তিনি সিলেটের একটি ট্রেন দুর্ঘটনার কথা উল্লেখ করে বলেন, আমরা সে সকল নিহতের পরিবারকেও এক লক্ষ টাকা করে দিয়েছি। তিনি আরও বলেন, এ ধরনের দুর্ঘটনার বিষয়ে আমরা কঠোর ব্যবস্থা নিয়েছি। দায়িত্বরত কর্মকর্তাগণকে বরখাস্ত করেছি। আর যাতে এ ধরনের দুর্ঘটনা না ঘটে সে জন্য আমরা ব্যবস্থা গ্রহণ করবো।
এ সময় উপস্থিত ছিলেন, জেলার অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আ.ফ.ম গোলাম ফারুক রুবেল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু,প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি পারথ সারথী সেন, সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু প্রমুখ।

উল্লেখ্য যে, গত ৩ অক্টোবর রংপুরের কাউনিয়ায় একটি ইঞ্জিন ঘুরানোর সময় যাত্রীবাহী বগিকে ধাক্কা দিলে আপেল মাহমুদ (২২) নামের একজন নিহত হন। এ সময় আরও অনেকেই আহত হন।

নুরে আলম শাহ::ঠাকুরগাঁও প্রতিনিধি:

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি