শুক্রবার রাত ১:৪৩, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ. ২৮শে মার্চ, ২০২৪ ইং

ডেঙ্গু প্রতিরোধ “মানব কল্যাণ নবীণ সংঘ’র প্রচারাভিযান

৫৭৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ডেঙ্গু প্রতিরোধে মানুষকে সচেতন করতে প্রচারাভিযান চালিয়েছে –সামাজিক সংগঠন ” মানব কল্যাণ নবীণ সংঘ-

ব্রাহ্মণবাড়িয়ার গোকর্ন ঘাট বাজারে আজ ৪ঠা আগষ্ট ২০১৯ রবিবার বিকাল সাড়ে ৫ টায় গোকর্ন লঞ্চঘাট থেকে শুরু হয়ে বাজার সহ গ্রামের বিভিন্ন মহল্লার সর্বস্তরের মানুষের মাঝে জনসচেতনতা বাড়ানোর লক্ষ্যে লিফলেট বিতরণ করেন সংগঠনের সদস্যরা ।

এ সময় সংগঠনের সহ সভাপতি -মোঃ জামির মিয়া ও সাধারণ সম্পাদক -মোঃ মাহফুজুর রহমান পুষ্প,যুগ্ম সাধারণ সম্পাদক- মোঃ জামির হোসাইন প্রচারাভিযান কার্যক্রম শুরু করেন।

এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক -মোঃ মাহফুজুর রহমান পুষ্প বলেন, জাতীয় দুর্যোগ মোকাবিলা করার জন্য ও ডেঙ্গু মোকাবিলায় জনগণকে সচেতন করতে হবে। যেখানই দুর্যোগ-দুর্ভোগ আসবে, সেখানেই মানবিক মূল্যবোধ থেকে সবারই মানুষের পাশে দাঁড়ানো দরকার।

তারা বলেন, ডেঙ্গু রোগ সৃষ্টি হয়েছে জনসচেতনতার সচেতনতার অভাবে। তাই মানুষকে সচেতন করার মাধ্যমে এ রোগ মোকাবিলা করা সম্ভব। এছাড়া সরকার ডেঙ্গু রোগের পরীক্ষায় ৫০০ টাকা ফি নির্ধারণ করে দিয়েছে। কিন্তু কোনো কোনো প্রতিষ্ঠান এর চেয়ে বেশি ফি নিয়েও ভুল রিপোর্ট দিচ্ছে। তাই সরকারি নির্ধারিত ফি’র বেশি আদায় না করতে এবং সঠিক সেবা দিতে প্রতিষ্ঠানগুলোর কর্তৃপক্ষকে আহ্বান জানান তারা।
পাশাপাশি সমাজ সচেতন প্রত্যেকের উচিত প্রতিটি ওয়ার্ডের ঘর-বাড়ি পরিচ্ছন্ন রাখার জন্য সচেতনতা বাড়ানো ও এর প্রচারনা চালিয়ে যাওয়ার আহব্বান জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন , সহ সম্পাদক- মোঃ রুবেল আহমেদ, দপ্তর সম্পাদক -জুনাঈদ মুহাম্মদ, ক্রীড়া সম্পাদক- হৃদয় আহমেদ, আপ্যায়ন সম্পাদক- আব্দুল বাছির, সদস্য-মোঃ ফারুক আহমেদ, আনিছুর রহমান তুহিন, শামীম আহমেদ, ইয়ারফ রহমান, সজীব মিয়া, রাব্বি, সাফায়েত, রুবেল প্রমুখ।

Some text

ক্যাটাগরি: সমাজসেবা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি