শুক্রবার বিকাল ৫:৩৪, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

দেবগ্রাম হাইস্কুলের ছাত্রী শ্লীলতাহানির দায়ে শিক্ষক গ্রেফতার

৯১৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

গতকাল ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর শহরের দেবগ্রাম সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে যৌন হয়রানির দায়ে ওই বিদ্যালয়ের ইংরজী শিক্ষক সামসুল ইসলাম পলাশকে আটক করেছে থানা পুলিশ। ওই লম্পট শিক্ষকের বিচারের দাবিতে বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ করেছে এর আগেও একাধিকবার সেএ রকম ঘটনা ঘটিয়ে ছিল বলে অভিযোগ উঠেছে।

জানা গেছে, দেবগ্রাম সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের দ্বিতীয় সাময়িক পরীক্ষা শেষ হয়ছে তিন দিন আগে পরীক্ষা শেষে আজ মঙ্গলবার ছিল বিদ্যালয়ের খোলার প্রথম দিন। বিদ্যালয়ে ছাত্রছাত্রীর উপস্থিতি ছিল কম। এ সুযাগে লম্পট শিক্ষক ওই ছাত্রীকে একটি রুমে তার সংবেদনশীল স্থানে হাত দেন।পরে ওই ছাত্রী বাড়িতে গিয়ে তার বাবা মাকে বিষয়টি জানান। পরে ছাত্রীর বাবা মা বিদ্যালয়ে গিয়ে প্রধান শিক্ষককে অবহিত করতে গেলে বিষয়টি চারদিকে ছড়িয়ে পড়ে। বিদ্যালয়ের কয়েকজন শিক্ষক বিষয়টি নিয়ে একটি কক্ষে বৈঠকে বসলে তাৎখনিক উপজলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা ও ওসি রসুল আহম্মেদ নিজামী সেখানে উপস্থিত হয়ে অভিযুক্ত শিক্ষকে আটক করে থানায় নিয়ে আসে।

থানায় অভিযুক্ত শিক্ষক সামসুল ইসলাম পলাশ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলন আমি কোনো দোষ করিনি। মেয়ের চাচা সাজু মিয়া বলেন ওই শিক্ষক এর আগেও এরকম একাধিক ঘটনা ঘটিয়েছে। তিনি লম্পট শিক্ষক ও বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কঠোর শাস্তি দাবি করেন।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রসুল আহম্মেদ নিজামী বলন, শিক্ষক সামসুল ইসলাম পলাশকে আটক করে থানায় নিয় আসা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। উপজেলা নির্বাহী অফিসার ও দেবগ্রাম সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি তাহমিনা আক্তার রইনা বলেন অভিযুক্ত ওই শিক্ষককে আটক করা হয়েছে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

অমিত হাসান অপু : আখাউড়া থেকে

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি