শুক্রবার দুপুর ২:০২, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ. ২৯শে মার্চ, ২০২৪ ইং

আখাউড়ায় মহান মে দিবস পালন

৯৩৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আখাউড়া উপজেলায় মহান মে দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে আজ বুধবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা হয়।
আজ সকাল ১০টায় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়। পরে র‌্যালী শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে আলোচনা সভা হয়। সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলার সহকারী কমিশার ভুমি এ.কে.এম শরীফুল হক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাছরীন শফিক আলেয়া, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি রফিকুল ইসলামসহ রেলওয়ে শ্রমিকলীগ নেতাকর্মী ও শিক্ষক সমাজের নেতৃবৃন্দরা। সভা পরিচালনা করেন উপজেলা পরিষদ ডেভলপমেন্ট ফেসিলটর মো: ইমরান আলী।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা বলেছেন, এই মে দিবস শ্রমিকদের অধিকার আদায়ের গৌরবময় দিন। এই দিনে শ্রমিকরা বুকের তাজা রক্ত দিয়ে আত্মত্যাগের এক নতুন ইতিহাস গড়েছিল।

এদিকে সকাল সাড়ে ১০টায় মহান মে দিবস উপলক্ষ্যে আখাউড়া পৌর রাজ শ্রমিক কল্যাণ পরিষদের উদ্যোগে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি আখাউড়া পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেছে। এতে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ড.এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল,উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ জাহিদ শ্রমিকলীগের সহ-সভাপতি নুরু মিয়া, শ্রমিক কল্যাণ পরিষদের সাধারন সম্পাদক তাহের মিয়া, ভ্যান শ্রমিকলীগের সভাপতি মুসলিম উদ্দিন প্রমুখ।
অমিত হাসান অপুঃআখাউড়া থেকে

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি